মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন

খবরের শিরোনাম:
মাধবপুরে নারী উদ্যোক্তার বেডরুমে উড়ন্ত সাপ, অতঃপর… বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে নিহত ২ উপজেলা নির্বাচন হবে শতভাগ স্বচ্ছ ও নিরপেক্ষ: হবিগঞ্জের জেলা প্রশাসক মৌলভীবাজারে ১৫৩ রোহিঙ্গার অবৈধ জন্মনিবন্ধন, ইউপি চেয়ারম্যান বরখাস্ত মৌলভীবাজারে হিট স্টকে দিনমজুরের মৃত্যু জেলা সদর হাসপাতালে কর্মরতদের জনকল্যাণমুখী হওয়ার নির্দেশ-এমপি আবু জাহির ১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান আওয়ামী লীগ মানুষের শিক্ষার অধিকার নিশ্চিত করেছে -এমপি আবু জাহির ভারতের বিপক্ষে হার দিয়ে সিরিজ শুরু বাংলাদেশের সিলেটে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বাংলাদেশকে ৫১১ রানের লক্ষ্য দিল শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক ,৭ উইকেট হারিয়ে ১৫৭ রান তুলে ইনিংস ঘোষণা করল শ্রীলঙ্কা। তাতে বাংলাদেশের সামনে জয়ের লক্ষ্যমাত্রা দাঁড়িয়েছে ৫১১ রানের। প্রথম ইনিংসে শ্রীলঙ্কা করে ৫৩১ রান। জবাবে বাংলাদেশ অলআউট হয় ১৭৮ রানে। ৩৫৩ রানের এগিয়ে থেকেও বাংলাদেশকে দিয়ে ফলোঅন করায়নি লঙ্কানরা।

আবার ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে। কিন্তু অ্যাঞ্জেলো ম্যাথুজের ফিফটিতে তারা ৭ উইকেট হারিয়ে ১৫৭ রান করে ইনিংস ঘোষণা করে। তাতে তাদের লিড বেড়ে হয় ৫১০ রান। জিততে বাংলাদেশকে করতে হবে ৫১১ রান। ব্যাটিং ব্যর্থতায় ন্যুব্জ বাংলাদেশ কতোদূর যেতে পারে দেখার বিষয়।

এর আগে প্রথম ইনিংসে ৩৫৩ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১০২ রান তুলে তৃতীয় দিন শেষ করেছিল শ্রীলংকা। তাতে গতকালই লংকানদের লিড দাঁড়িয়েছিল ৪৫৫ রান। সিরিজের দ্বিতীয় টেস্টেও ব্যাটিংয়ে নিজেদের হতশ্রী অবস্থা দেখিয়েছেন বাংলাদেশের ব্যাটাররা। প্রথম ইনিংসে শ্রীলংকার করা ৫৩১ রানের জবাবে মাত্র ১৭৮ রানে হয়েছে অলআউট।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.